রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট

আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনায় তাঁর পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশনা চেয়ে রিট আবেদন করা হয়েছে। সুপ্রিম কোর্টের এক আইনজীবী রোববার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি করেন।
রিট আবেদনকারী হলেন আইনজীবী শাহীন বাবু। রিট আবেদনকারীর আইনজীবী এ কে এম ফয়েজ প্রথম আলোকে বলেন, বিচারিক কমিটি গঠন করে আবরার হত্যার পুরো ঘটনা তদন্ত করতে, আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে ও পরিবারের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশনা চেয়ে রিটটি করা হয়েছে। বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে সোমবার রিট আবেদনটি উপস্থাপন করা হবে বলে জানান জ্যেষ্ঠ এই আইনজীবী।
৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেন বুয়েট ছাত্রলীগ শাখার নেতা-কর্মীরা। এ ঘটনায় তাঁর বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ৮ অক্টোবর চকবাজার থানায় ১৯ জনকে আসামি করে একটি মামলা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com